শুক্রবার, ২০-জুলাই ২০১৮, ১১:০২ পূর্বাহ্ন
  • অন্যান্য
  • »
  • জানালার গ্রিলের ফাঁকে মাথা আটকে ঝুলছে শিশু (ভিডিও)

জানালার গ্রিলের ফাঁকে মাথা আটকে ঝুলছে শিশু (ভিডিও)

Shershanews24.com

প্রকাশ : ০৮ জুলাই, ২০১৮ ১২:৫৯ অপরাহ্ন

শীর্ষ নিউজ ডেস্ক: শিশু মানেই অবুঝ। নিজের ক্ষতি নিজেরাই ডেকে আনে তারা। তাই শিশুদের জন্য প্রয়োজন বাড়তি নজরদারি। বাবা-মা ও পরিবারের অন্যান্য সদস্যের একটু বেখেয়ালিতেই ঘটে যেতে পারে বিরাট বিপদ। ঠিক এমনটিই ঘটল চীনের একটি বাড়িতে।
যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইল অনলাইন একটি ভিডিও প্রকাশ করেছে।
এতে দেখা যাচ্ছে, জানালার গ্রিলের দুই শিকের মাঝে আটকে আছে একটি শিশু। শিশুটি চিৎকার করে কাঁদছে। বাঁচার তাগিদে দেয়ালে লাথি মারছে।
ভিডিওতে শোনা যাচ্ছে, প্রতিবেশী এক নারী ও দুই পুরুষ কণ্ঠ শিশুটিকে উদ্ধারের জন্য উদ্বেগ প্রকাশ করছেন। তারা পুলিশকে ফোন করতে বলছেন। কেউ একজন এসব করার সময় নেই মন্তব্য করে ঘরের দরজা ভেঙে শিশুটিকে তুলে আনার কথা বলছেন। ভিডিও জোরে দরজা ধাক্কানোর শব্দও শোনা গিয়েছে। যাতে স্পষ্ট, ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। শিশুটি কোনও ভাবে পড়ে গেলে তাকে ধরে ফেলা জন্য নীচে হাত বাড়িয়ে দাঁড়িয়ে পড়েন অনেকে।
জানা গেছে, একতলার ঘরে একাই ছিল শিশুটি। ঘরে যখন পরিবারের বড় সদস্যদের কেউ ছিল না ঠিক তখনই কোনোভাবে গ্রিলের ফাঁক দিয়ে গলে যায় তার শরীর। কিন্তু মাথাটি আটকে যায় গ্রিলের দুই শিকের ফাঁকে। সেভাবেই ঝুলতে ঝুলতে নিজেকে ছাড়ানোর চেষ্টা করে শিশুটি। ইতিমধ্যে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে এ ভিডিওটি।
শিশুটিকে সুস্থ মতো মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়েছে কিনা তা এখনও জানা যায়নি।
শীর্ষ নিউজ/জে